DIGGIL is a multi-feature digital platform. For the last 2 years, we have been providing fast and reliable customer service through an expert team. Thank you so much for being with us.

Contact us

[contact-form-7 id="1379"]
পরিচিতি

ডিজ্জিল একটি ডিজিটাল সেবাদানকারী বাংলাদেশি প্রতিষ্ঠান। আমরা অত্র প্রতিষ্ঠানের মাধ্যমে যোগপোযোগী বিভিন্ন ধরনের ডিজিটাল সেবা প্রদানের পাশাপাশি ভার্চুয়াল ও ডিজিটাল পন্য বিক্রয়ের নির্ভরযোগ্য একটি প্রতিষ্ঠানে সকলের কাছে তুলে ধরতে প্রচেষ্টা করে  যাচ্ছি।  আমাদের প্রতিষ্ঠানে সেবাদানের পাশাপাশি বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে আনলিমিটেড উপার্জনের জন্যও আমরা বিভিন্ন মাধ্যম ব্যবহার করছি।

যার মাধ্যমে অনলাইনে আসা নতুন ইউজারদের জন্য অনলাইন প্লাটফর্মে ও ইন্টারনেট ভিত্তিক ইনকামের প্রতি একটি অকৃতিম বিশ্বাস তৈরী হবে। সকলের মাঝে সেই দৃঢ় বিশ্বাস তৈরি করার জন্য ডিজ্জিল আছে আপনাদের পাশে।

আমাদের প্লাটফর্মে আপনাদের আনলিমিটেড উপার্জনের জন্য যে সকল সিস্টেম পরিচালনা করা হয়েছে, চলুন সেগুলো দেখে নেয়া যাকঃ 

  1. জয়েনিং ওয়েলকাম বোনাস
  2. জয়েনিং রেফার কমিশন
  3. ডেইলি লগিন বোনাস 
  4. পোস্ট কমেন্টস আর্নিং 
  5. প্রোডাক্ট রিভিও আর্নিং 
  6. প্রোডাক্ট পারসেজ / রিসেলিং আর্নিং 
  7. লিংক ভিজিট আর্নিং 
  8. ভিডিও ভিউজ আর্নিং 
  9. ডেইলি টাস্ক আর্নিং 
  10. কন্টেন্ট শেয়ারিং আর্নিং

এছাড়াও আমাদের প্লাটফর্মে একজন গ্রাহক আরো বিভিন্ন সোর্স ব্যবহার করে প্রতিদিন প্রচুর অর্থ উপার্জনে সক্ষম হবেন। 

আমরা আমাদের কার্যক্রমের জন্য কোন প্রকার পেমেন্ট বা ইনভেস্ট এর বাধ্যবাধকতা রাখিনি। পরবর্তী নোটিস না দেওয়া পর্যন্ত আমাদের সকল ইউজাররা ফ্রিতেই আমাদের প্লাটফর্ম থেকে উপার্জন করতে পারবেন।

কোন প্রকার পরিবর্তন বা পরিবর্ধন করা হলে সবাইকে ই-মেইলে নোটিস করে জানিয়ে দেওয়া হবে।

উল্লেখ্য যে, আমাদের প্লাটফর্মে – প্রো ইউজারদের জন্য অতিরিক্ত ইনকামের সোর্স সংযুক্ত করা হবে। 

আপনাদের সকল উপার্জনের অর্থ আপনার নির্ধারিত আর্নিং ওয়ালেট এ যুক্ত হবে। আপনার ওয়ালেট থেকেই আর্নিং রিলেটেড সবকিছু পেয়ে যাবেন। ওয়ালেট চেক করতে ক্লিক করুন এইখানে।

আপনার উপার্জিত অর্থ উত্তোলনের জন্য আপনার ওয়ালেট থেকে Withdraw বাটনে ক্লিক করুন অথবা এইখানে ক্লিক করে উইথড্র পেইজটি ভিজিট করুন।

আপনি আপনার ব্যালেন্স ওয়ালেট থেকে বিকাশ, রকেট, নগদ ও আপনার ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। ( এই মুহুর্তে বিকাশ, রকেট, নগদ এর ফিচারটি চালু নয়)

আপনি আপনার ফ্রেন্ডদেরকে ইনভাইট করার মাধ্যমে ইনকাম করার জন্য এইখানে ক্লিক করলেই আপনার ওয়ালেট থেকে আপনার জয়েনিং রেফার লিংকটি পেয়ে যাবেন। 

আপনার এই রেফার লিংক এ ক্লিক করে যদি কেউ সরাসরি আমাদের প্লাটফর্মে জয়েন করে তাহলে আপনি নির্ধারিত রেফার কমিশন পেয়ে যাবেন।

বিস্তারিত

আমাদের প্লাটফর্মে প্রতিটি ইউজারের জন্য রয়েছে 1,000 পয়েন্ট জয়েনিং ওয়েলকাম বোনাস। 

আমাদের নিয়মানুযায়ী একজন ইউজার যখন সফলভাবে রেজিষ্ট্রেশন করবেন, রেজিষ্ট্রেশন সম্পন্ন হলেই নিজ একাউন্টের আর্নিং ওয়ালেট এ নির্ধারিত এমাউন্ট বোনাস পয়েন্টস যুক্ত হয়ে যাবে। 

সফলভাবে রেজিস্ট্রেশনকৃত সকল ইউজারদের জন্য রয়েছে আলাদা আলাদা ইনভাইটেশন অথবা জয়েনিং রেফার লিংক। 

 আপনার একাউন্টের ওয়ালেট এ যে রেফার লিংক টি প্রদর্শিত থাকবে, সেই লিংকটি কপি করে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। তারা যদি আপনার ইনভাইটেশন অথবা রেফার লিংক এ সরাসরি ক্লিক করে সফলভাবে রেজিস্ট্রেশন সম্পন্ন করে, তাহলে আপনার রেফারকৃত লিংকের মাধ্যমে নতুন ইউজার জয়েন করার জন্য নির্দিষ্ট পরিমান জয়নিং রেফার কমিশন আপনার ওয়ালেট এ যুক্ত হয়ে যাবে। 

আপনার ইনভাইটেশন লিংক অথবা রেফার লিংক টি খুঁজে পেতে এখানে ক্লিক করুন। 

আপনি আমাদের প্লাটফর্মের একজন রেজিস্টারকৃত ইউজার হয়ে থাকলে, আপনার জন্য প্রতিদিন রয়েছে ডেইলি লগইন বোনাস। 

আমাদের প্লাটফর্মে লগইন অপশন এ গিয়ে আপনার রেজিষ্টারকৃত সঠিক ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করলে আপনি পেয়ে যাবেন নির্ধারিত ডেইলি লগইন বোনাস।

উল্লেখ্য যে এই বোনাস টি 24 ঘন্টায় শুধুমাত্র একবারই পাবেন। এইভাবে আপনি প্রতিদিন প্রতি 24 ঘণ্টায় একবার করে আমাদের নির্ধারিত ডেইলি লগইন বোনাস পেয়ে যাবেন। 

আমাদের ওয়েবসাইটের ব্লগ অপশনে যে সকল পোস্ট রয়েছে,  সে সকল পোস্টে  সাবলীল ভাষায় পজিটিভ কমেন্টস করার মাধ্যমে আপনি আমাদের নির্ধারিত পোস্ট কমেন্টস আর্নিং পেয়ে যাবেন। 

উল্লেখ্য য,  কমেন্ট করার জন্য অবশ্যই আপনাকে আমাদের প্ল্যাটফর্মের রেজিস্টারকৃত ইউজার হতে হবে এবং এডমিন কতৃক আপনার কমেন্ট এপ্রুভ হলেই আপনি এই বোনাস পয়েন্ট পাবেন। 

আমাদের ওয়েবসাইটের শপে যে সকল পণ্য রয়েছে,  সে সকল পণ্যে  সাবলীল ভাষায় পজিটিভ কমেন্টস/রিভিউ করার মাধ্যমে আপনি আমাদের নির্ধারিত প্রোডাক্ট রিভিউ আর্নিং পয়েন্টস পেয়ে যাবেন। 

উল্লেখ্য যে, রিভিউ করার জন্য অবশ্যই আপনাকে আমাদের প্ল্যাটফর্মের রেজিস্টারকৃত ইউজার হতে হবে এবং এডমিন কতৃক আপনার রিভিউ এপ্রুভ হলেই আপনি এই বোনাস পয়েন্ট পাবেন। 

আমাদের স্টোরে প্রচুর পরিমানে ডিজিটাল প্রোডাক্ট রয়েছে। প্রায় প্রতিটি পন্যেই রয়েছে রিওয়ার্ড পয়েন্টস। আপনি যদি নিজ একাউন্টে লগিন করার পর, আমাদের শপ থেকে কোন পন্য ক্রয় করুন তাহলে ঐ পন্যের নির্ধারিত এইওয়ার্ড পয়েন্টস আপনার আর্নিং ওয়ালেট এ যুক্ত হয়ে যাবে। 

এর জন্য অবশ্যই আপনার অর্ডার টি কমপ্লিট হতে হবে। 

ওয়ালেট থেকে আর্নিং অপশনে গেলেই লিংক ভিজিট অপশন টি পেয়ে যাবেন। প্রতিটি লিংক ভিজিট করার জন্য রয়েছে নির্ধারিত আর্নিং পয়েন্টস।

আপনি লিংক ভিজিট পেইজটি ওপেন হবার পর সেখান থেকে যে কোন লিংক এ ক্লিক করে মিনিমাম ১০ সেকেন্ড অপেক্ষা করুন।  পেইজটি সম্পুর্নভাবে লোডিং সম্পন্ন হলে ব্যাক বাটনে ক্লিক করে পূনরায় আপনার আগেই পেইজে ফিরে আসুন। এইভাবে যতবার আপনি লিংক ভিজিট করবেন ততোবার আপনি নির্ধারিত পয়েন্টস বোনাস পেতে থাকবেন। 

আমাদের ইনকামের মধ্যে রেগুলার ও সর্বোচ্চ ইনকাম হচ্ছে ভিডিও ভিউজ ইনকাম।

আপনি ভিডিও ভিউজ পেইজে গেলে সারিবদ্ধভাবে অনেকগুলো ইউটিউব ভিডিও দেখতে পারবেন। প্রতিটি ভিডিও আপনি যদি একটানা মিনিমাম ৩ মিনিট করে ভিউ সম্পন্ন করেন, তাহলে প্রতি টি ভিডিও দেখার জন্য নির্ধারিত পয়েন্টস আপনার আর্নিং হিসেবে ওয়ালেট এ যুক্ত হয়ে যাবে। 

উল্লেখ্য যে, ৩ মিনিটের কম ভিডিও ভিউ করলে কোন প্রকার ইনকাম আপনার ওয়ালেট এ যুক্ত হবে না। 

আমাদের আর্নিং সিস্টেমে ডেইলি টাস্ক নামে একটি বাটন রয়েছে। সেই বাটনে ক্লিক করলেই আপনাকে টাস্ক পেইজে নিয়ে যাবে। টাস্ক পেইজে আপনি ভিবিন্ন ধরনের টাস্ক দেখতে পারবেন। সেই টাস্কগুলো সঠিকভাবে সম্পন্ন করে আপনি আনলিমিটেড পয়েন্টস ইনকাম করতে পারেন।